কুমিল্লায় কচুরিপানার নিচ থেকে যুবতীর বিবস্ত্র লাশ উদ্ধার

নিউজ ডেস্ক।।
কুমিল্লার বাঙ্গরায় খালে কচুরিপানা নিচে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। নারীর বয়স আনুমানিক ২৫-৩০ বছর। মুরাদনগর-বি সার্কেল এএসপি পিযুষ চন্দ্র দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরজমিনে গিয়ে জানা গেছে, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা ৭নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন ৭নং ওয়ার্ডের কুড়াখাল গ্রামের কুড়াখাল-টু-দীঘি পাড় সড়কের দক্ষিণ পার্শ্বে মৃত খালের কচুরিপানা নিচে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা-পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সবুজ মিয়া বলেন, নারীর লাশের দেহ পচে ফুলে গেছে। তার দুই পা ও কোমর দড়ি দিয়ে বাঁধা ছিল। শরীরে কোনো কাপড় ছিল না।

বাঙ্গরা বাজার থানা ওসি মো. রিয়াজ উদ্দীন সরকার বলেন, কুড়াখাল গ্রামের কৃষি জমির পাশে খালে কচুরিপানা নিচে অজ্ঞাত নারীর লাশ দেখতে পায় জমি পরিষ্কার করতে আসা দিন মজুর। পচা গন্ধ পেয়ে এগিয়ে গিয়ে দেখতে পায় মানুষের লাশ। স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সবুজ মিয়াকে জানালে তিনি থানায় খবর দেন।

মুরাদনগর বি-সার্কল, (এএসপি) পিযুষ চন্দ্র দাস বলেন, নারীর শরীরে কোনো কাপড় ছিল না। দুই পা ও কোমর দড়ি দিয়ে বাঁধা ছিল। শরীর পচে গেছে। বাঙ্গরা বাজার থানা ও মুরাদনগর থানায় কোনো মিসিং ডায়েরি নেই। এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানা এসআই উগ্যজাই বাদী হয়ে একটি ইউডি মামলা করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page